তরঙ্গটুডে

মীর সাব্বিরের বিপরীতে দীপান্বিতা রায়

হ্যালোডেস্ক

হাবু ঢাকা শহরে বেড়াতে আসে নতুন বিয়ে করা বউ নিয়ে। হাবুর খুব শখ হয় বউকে নিয়ে হলে গিয়ে সিনেমা দেখার। কিন্তু টিকিট কাটবে দুইটা নয় একটা, সেই টিকিটে সিনেমা দেখবে দুজন। সিদ্ধান্ত হল, প্রথম অর্ধেক দেখবে হাবুর বউ পুনপুন, পরের অর্ধেক দেখবে হাবু।

সে হলের ভিতরে বউকে ঢুকিয়ে দিয়ে বের হয়ে এসে মার্কেটে ঢোকে। সেখানে হঠাৎ দেখা হয় তার প্রাক্তন প্রেমিকা পান্তুয়ার সাথে। দুজনে অনেক গল্পগুজব ও ঘোরাঘুরি করে। দুজনের মধ্যে ঘটতে থাকে নানা ঘটনা। হাবু ভুলে যায় তার বউয়ের কথা। হঠাৎই একসময় হাবুর মনে পড়ে বউকে সিনেমা হলে একা রেখে সে চলে এসেছিল। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গেছে, হাবুর বউ সিনেমা হল থেকে বের হয়ে তাকে না পেয়ে কান্নাকাটি জুড়ে দিয়েছে। এভাবেই এগিয়ে চলে চরম হাসির নাটক “হাবু দ্যা গ্রেট”।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ওবিদ রেহান। নাটকটিতে নাম ভূমিকায় অর্থাৎ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। তার বিপরীতে অভিনয় করেছেন এ্যানি খান ও দীপান্বিতা রায়।

নাটকটির বিষয়ে পরিচালক ওবিদ রেহান বলেন, “নাটকটির গল্প খুবই হাস্যরসে পূর্ণ। শুরু থেকে শেষ পর্যন্ত দর্শককে আকৃষ্ট করবে এর প্রতিটি চরিত্র। আশা করি, নাটকটি দর্শকপ্রিয়তা পাবে।”

নাটকটির বিষয়ে অভিনেত্রী ও মডেল দীপান্বিতা রায় বলেন, “মীর সাব্বির ভাইয়ের বিপরীতে এটাই আমার প্রথম কাজ। খুবই ভালো লেগেছে মীর সাব্বির ভাইয়ের সহযোগিতাপূর্ণ আচরণ। ডিরেক্টর ওবিদ রেহানসহ আমরা সকলেই খুবই আন্তরিকতার সাথে কাজটি করেছি। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।”

নাটকটি প্রচারিত হবে শনিবার রাত ৮ টায় আরটিভিতে।

আর্কাইভ

ক্যালেন্ডার

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031