আজকের দেশ

হলদে পাখি কার্যক্রমে “নীলকমল অ্যাওয়ার্ড”প্রদান অনুষ্ঠান ২০২৩

হ্যালোডেস্ক

২৪ জুন ২০২৩


দেশের ১০ অঞ্চলের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের হলদে পাখি কার্যক্রমের ১৬ শিক্ষার্থীকে ‘নীল কমল অ্যাওয়ার্ড’ দিয়েছে বাংলাদেশ গার্ল গাইডস্।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন-এর উদ্যোগে (২৩ জুন শুক্রবার) রাজধানীর গাইড অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিজয়ীদের সনদ ও ব্যাজ প্রদান করেন প্রধান অতিথি, গার্ল গাইডস্ অ্যাসোসিয়েশনের উপদেষ্টা ও সিনিয়র সচিব এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রাক্তন মূখ্য সমন্বয়ক (এসডিজিবিষয়ক) জুয়েনা আজিজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গার্লস গাইডের জাতীয় কমিশনার কাজী জেবুন্নেছা বেগম। অনুষ্ঠানে সংগঠনের সদস্য, অভিভাবক ছাড়াও কার্যনির্বাহীর সদস্য ও জেলা পর্যায়ের কমিশনাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি অ্যাওয়ার্ড, বিজয়ী হলদে পাখিদের সনদ ও ব্যাজ প্রদান করেন। যারা এ বছর আ্যওয়ার্ড পেয়েছে তাদের অভিন্দন ও শুভেচ্ছা জানান। তিনি আরো বলেন, এ ধরণের অ্যাওয়ার্ড প্রদান চালু হওয়া খুবই গুরুত্বপূর্ণ। স্মার্ট ও সোনার বাংলাদেশ গড়ার লক্ষে হলদে পাখিদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশনের জাতীয় কমিশনার ও অনুষ্ঠানের সভাপতি কাজী জেবুন্নেছা বেগম বলেন, বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মস্ত্রণালয়কে আর্থিক ও প্রশাসনিক সহায়তা প্রদান করে গার্ল গাইডস্’র পাশে থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

আরো উপস্থিত ছিলেন সাবিনা ফেরদৌস ডেপুটি জাতীয় কমিশনার (প্রশাসন), প্রফেসর ড. ইয়াসমিন আহমেদ ডেপুটি জাতীয় কমিশনার (প্রোগ্রাম), বেলা রানী সরকার হলদে পাখি কমিশনার।

 

 

আর্কাইভ

ক্যালেন্ডার

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031